এটি একটি রোমান্টিক কবিতা । যেখানে প্রেমিক উৎবিঘ্ন হ্দয়ে অপেক্ষা করছে প্রেমিকার জন্য এটি একটি রোমান্টিক কবিতা । যেখানে প্রেমিক উৎবিঘ্ন হ্দয়ে অপেক্ষা করছে প্রেমিকার ...
যার সাথে জুড়ে আছে, মন খারাপ কে জয় করার এক অনন্য উপায়। যার সাথে জুড়ে আছে, মন খারাপ কে জয় করার এক অনন্য উপায়।
নিয়ম করে মন খারাপের কান্না আর হবে না অভিমান নিয়ম করে মন খারাপের কান্না আর হবে না অভিমান
দিব্যি আছি ভুলের ই মৌতাতে এক ঘরেতেই বুড়ো সময় থাকে দিব্যি আছি ভুলের ই মৌতাতে এক ঘরেতেই বুড়ো সময় থাকে
এই বসন্তে হঠাৎ গাইছি আমি... এই বসন্তে হঠাৎ গাইছি আমি...
শুধু শুনে যাও কথা টুকু আমার , থামিয়ে দিও না আজ, হয়তো এটাই শেষ, হয়তো বা এটাই হবে শেষ কা শুধু শুনে যাও কথা টুকু আমার , থামিয়ে দিও না আজ, হয়তো এটাই শেষ, হয়তো বা এটাই হ...